শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি চেয়ারম্যানের পদত্যাগ চেয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ইউপি চেয়ারম্যানের পদত্যাগ চেয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

১০ Views

তেঁতুলিয়া (পঞ্চগড়)প্রতিনিধি: তেঁতুলিয়ায় ১নং বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কুদরত-ই খুদা মিলনের বিরুদ্ধে ভূমি দস্যু,চাঁদাবাজ,সন্ত্রাশ, জমি দখল, চাকরি দেয়ার নামে ও জমি দখল করে দেয়ার নামে কোটি কোটি টাকা আতœসাৎ,স্থলবন্দওে সিন্ডিকেট করে টাকা নেওয়া ও দূর্নীতির অভিযোগে তুলে ঝারু,জুতা– নিয়ে বিক্ষোভ মিছিলসহ মানববন্ধন করেছে ভুক্তভুগীরা। একই সাথে ওই চেয়ারম্যানের অবিলম্বে পদত্যাগ ও বিচার চেয়ে ভুক্তভোগী স্থানীয়রা উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করে।

অভিযোগে বক্তারা বলেন, টানা পনেরটি বছর আওয়ামীলীগ সরকার থাকাকালিন বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন আমাদের ইউনিয়নে ক্ষমতার আড়ালে গড়ে তুলেছেন এক লাঠিয়াল বাহিনী। এ বাহিনী দ্বারা ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। নিজে উপস্থিত থেকে অন্যায়ভাবে মানুষের জমি দখল করেছেন।একই সাথে ক্ষমতার দাপটে অনেককে বিভিন্নভাবে হয়রানি, হুমকি ও মামলা দিয়ে সর্বস্বান্ত করে দিয়েছেন অনেক পরিবারকে। কাউকে বিএনপি নেতা বানিয়ে ভেঙে দিয়েছেন দোকানপাট। সেখানে জায়গা করে দিয়েছেন তার পাশে থাকা দলের কাউকে। তার বিরুদ্ধে কথা বলতে গেলেই মাদক মামলাসহ নানা মামলা দিয়ে মানুষজনকে হয়রানি করা হয়েছে। অনেকে তার রোষানলে পড়ে নিঃস্ব হয়েছেন।
রবিবার দুপুরে সিপাইপাড়া বাজারের বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের সামনে বাংলাবান্ধা-তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কে ঘন্টা ব্যাপি এই মানববন্ধন করেন ওই এলাকার সর্বস্তরের মানুষ। মানববন্ধনে বক্তব্য রাখেন, জফির উদ্দিন, আজহারুল ইসলাম, দবির হোসেনসহ অনেকে।এ বিষয়ে বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলনের সাথে কথা বলতে তার বাড়িতে গেলে পাওয়া যায়নি। মুঠোফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

Share This

COMMENTS