শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চিকিৎসকদের ওপর হামলাকারী সঞ্জয়কে গাইবান্ধা থেকে গ্রেফতার

চিকিৎসকদের ওপর হামলাকারী সঞ্জয়কে গাইবান্ধা থেকে গ্রেফতার

৫৫ Views
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসকদের ওপর হামলার ঘটনায় গাইবান্ধা থেকে সঞ্জয় পাল জয় নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার (২ সেপ্টেম্বর) সকালে গাইবান্ধা বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ওসি মাসুদ রানা। গ্রেফতারকৃত সঞ্জয় পাল গাইবান্ধা শহরের সরকার পাড়ার রঞ্জিত পালের ছেলে।
এ বিষয়ে ওসি মাসুদ রানা বলেন, ঢাকা মেডিকেলে হামলায় জড়িত থাকায় সঞ্জয় পাল জয়কে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে। তাকে ঢাকায় সোপর্দ করা হবে।
এর আগে চিকিৎসকদের ওপর হামলার ঘটনায় রোববার দিনভর উত্তেজনা ছিল ঢামেকে। হামলাকারীদের গ্রেপ্তার, বিচার, নিরাপদ কর্মস্থল নিশ্চিত করাসহ ৪ দফা দাবিতে রোববার সকাল থেকে ‘কমপ্লিট শাটডাউন’ পালন করেন দেশের সরকারি হাসপাতালের চিকিৎসকরা। চিকিৎসক ও রোগীদের ওপর হামলার ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা হয়।
উল্লেখ্য, ঢাকা মেডিকেলের অফিস সহায়ক আমির হোসেন বাদী হয়ে মামলাটি করেন। পরে দাবি পূরণের আশ্বাস পেয়ে রোববার রাত পৌনে ৮টার দিকে কর্মবিরতি স্থগিত করে প্রায় ১২ ঘণ্টা পর কাজে ফেরেন চিকিৎসকরা। সোমবার রাত ৮টা পর্যন্ত কর্মসূচি স্থগিত করে ২৪ ঘণ্টার আল্টিমেটামও দেন তারা।
Share This