শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক এমপি শাহজাদাসহ ৮জনের বিরুদ্ধে মামলা

সাবেক এমপি শাহজাদাসহ ৮জনের বিরুদ্ধে মামলা

১২ Views

সঞ্জয় ব্যানাজী, পটুয়াখালী প্রতিনিধি ; পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের টানা দুই বারের সাবেক সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু এমপিসহ ৮জনের বিরুদ্ধে দ্রæত বিচার ট্রাইব্যুনালে মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী দ্রæত বিচার ট্রাইব্যুনালে দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের খারিজা বেতাগী গ্রামের মৃত আবুল কালাম মৃধার ছেলে আশ্রাব মৃধা বাদী হয়ে এ মামলা করেন। মামলায় আসামীরা হলেন-পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের সাবেক সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু, এমপির বাবা মো. লুৎফর রহমান, তার আপন তিন চাচাতো ভাই মো. সেলিম সরদার, মো. সুমন সরদার, মো. সোহাগ সরদার, বেতাগী সানকিপুর ইউনিয়নের স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মো. রিপন হাওলাদার, বেতাগী সানকিপুর ইউনিয়নের ছাএলীগের সাবেক সভাপতি মো. শাহিন মৃধা ও সানকিপুর ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের সদস্য মো. রুবেল মৃধা এছাড়াও ২০/৩০জনকে অজ্ঞাত করে মামলা করা হয়। অভিযোগ আমলে নিয়ে ৭দিনের মধ্যে পিবিআই পুলিশ সুপারকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালতের বিচারক মো. আশিকুর রহমান। এ্যাভোকেট আব্দুল্লাহ আল নোমান এতথ্য নিশ্চিত করেছেন।
মামলায় সূত্রে জানা যায়, সাবেক এমপি এসএম শাহাজাদা সাজু, তার চাচাতো ভাই সুমন সরদার, শামিম সরদার ২০২৩ সালের ২৬ জানুয়ারীতে বাদীর ওপর হামলা চালিয়ে জখম করেন এবং দুটি মটরসাইকেল ও বসরঘর ভাংচুরের ঘটনায় দশমিনা থানায় মামলা করলে পুলিশ তদন্ত করে আসামীদের বিরুদ্ধে চার্জশিট দেন। এতে আসামীরা ক্ষিপ্ত হয়ে চলতি বছরের ৯ এপ্রিল বাদীর পরিবারের ওপর হামলা চালিয়ে ১০লাখ টাকা দাবি করে পূর্বের মামলা প্রত্যাহার করার জন্য হুমকি দেয়। ঘটনার পর সরকারী দলের প্রভাবে মামলা করতে সাহস পায়নি বলে মামলায় উল্লেখ করেন বাদী।
পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের টানা দুই বারের সাবেক সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু এমপির ব্যাক্তিগত মুঠোফোন নম্বর (০১৭৫৯০০০০০০) এবং এমপির বাবা লুৎফর রহমানের ব্যাক্তিগত মুঠোফোন নম্বর (০১৭২৭৩১৪৫৫৩) বন্ধ থাকায় তাদের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Share This