শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোরের বাগাতিপাড়ায় প্রকাশ্যে ডঃ ইউনুস ও সরকার বিরোধী শ্লোগান !

নাটোরের বাগাতিপাড়ায় প্রকাশ্যে ডঃ ইউনুস ও সরকার বিরোধী শ্লোগান !

২২৬ Views
ইসাহাক আলী, নাটোর : শেখ হাসিনা ভয় নাই, রাজপথ ছাড়িনাই, দিয়েছিতো রক্ত আরো দেবো রক্ত, সৈরাচারী সরকারের গদিতে আগুন জালো একসাথে, বাবু ভাইয়ের এ্যাকশান, ডাইরেক্ট এ্যাকশান প্রকাশ্যে এমন নানা শ্লোগান দিয়েছে নাটোরের বাগাতিপাড়ার আওয়ামী লীগ নেতা বাবুর সমর্থক দুই আওয়ামী লীগ কর্মী।
সকালে তারা বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে গোল চত্বর সহ আশেপাশের এলাকায় এমন স্লোগান দিয়ে বাজার প্রদক্ষিণ করে।
স্থানীয়রা জানান, আজ ২৪ আগষ্ট সকাল ৯টার দিকে মাদক কারবারি হিসাবে এলাকার চিহ্নিত সোহেল মনির ও আরো একজনকে সাথে নিয়ে সরকারবিরোধী শ্লোগান দিয়ে বিভিন্ন রাস্তা ঘুরে তমালতলা মোড়ে অবস্থান নেয়। তাদের এমন উশৃঙ্খল আচরণে স্কুলগামী শিক্ষার্থীরা ভয়ে শংকিত হয়ে পড়ে। এছাড়া এলাকাবাসীর মধ্যেও মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়। স্থানীয় ব্যবসায়ীরা জানান, বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাদক কারবারীদের গডফাদার হিসেবে পরিচিত জামিলুর রহমান বাবুর ছত্রছায়ায় মাদক কারবারি সোহেল দীর্ঘদিন থেকে বাজার এলাকার পরিবেশ  নষ্ট করছেন । তবে অপমান অপদস্থ হওয়ার ভয়ে কেউ প্রকাশ্যে প্রতিবাদ করার সাহস পাননা। আওয়ামী লীগ কর্মী সোহেল ৩নং বাগাতিপাড়া ইউনিয়নের নূরপুর চকপাড়া গ্রামের মৃত তৌহিদের ছেলে। আর তার সহযোগী মনির একই ইউনিয়নের চকহরিরামপুর গ্রামের মনসুর রহমানের ছেলে।
তমালতলা বাজারের চক্ষু চিকিৎসক হুমায়ুন আহমেদ বলেন, চিহ্নিত মাদক কারবারী সোহেল ও তার সহযোগীরা দীর্ঘদিন থেকেই বাজারের পরিবেশ নষ্ট করছে। এই মাদক কারবারীদের ও তাদের মদতদানকারীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান তিনি।
এদিকে আওয়ামী লীগের ওই দুই কর্মী উপজেলা আওয়ামী লীগ নেতা বাবুর নাম ধরে স্লোগান দিলে বাবু তাদেরকে নিজের সমর্থক নয় বলে দাবি করেন।
এ ঘটনায় বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জামিলুর রহমান বাবু এই প্রতিবেদককে জানান, ” তিনি আওয়ামীলীগের সাবেক নেতা। সকালে তমালতলায় যে ঘটনা ঘটেছে এতে তার কোন সম্পৃক্তা নেই।”
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার সচেতন অনেকেই জানান, এলাকায় বিশৃঙ্খলা ঘটাতে ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এমন ঘটনা ঘটানো হতে পারে। এর পেছনে নেতৃত্বদানকারী কারো পরিকল্পনা রয়েছে। বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করে ব্যবস্থা গ্রহণের ও দাবি জানিয়েছেন স্থানীয়রা।
Share This