শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা সৈরাতন্ত্র চালিয়ে ক্ষমতায় থাকতে চেয়েছিল জামায়াতে ইসলামী ——- গোলাম পরোয়ার

শেখ হাসিনা সৈরাতন্ত্র চালিয়ে ক্ষমতায় থাকতে চেয়েছিল জামায়াতে ইসলামী ——- গোলাম পরোয়ার

৬০ Views

স্টাফ রিপোর্টার : রূপসায় সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরোয়ার বলেছেন , শেখ হাসিনা সৈরাতন্ত্র চালিয়ে ক্ষমতায় থাকতে চেয়েছিল। কিন্তু বাংলার ছাত্র জনতা তার এ চেষ্টাকে রুখে দিয়েছে। বিগত ১৫ বছরে গুম, খুন,হত্যাসহ নানা অত্যাচার চালিয়েছে। বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার একটি স্থিতিশীল পরিবেশ তৈরি করে অবাধ সুষ্ঠু শান্তিপুর্ণ নির্বাচনের মাধ্যমে জনগণের কাছে ক্ষমতা হস্তান্তর করবে। তিনি গতকাল দুপুরে খুলনার রূপসায় বাংলাদেশ জামায়াতে ইসলামী খুলনা জেলা শাখা কর্তৃক আয়োজিত দারুস সালাম জামে মসজিদ প্রাঙ্গণে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ স্মরণে দোয়া ও ৪ জন শহীদ পরিবারে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি আরো বলেন, সন্ত্রাস, দুর্নীতি, ক্ষুদা দারিদ্র্য এবং মাদক মুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। এ কারণে সার্বক্ষণিক ভাবে দেশ ও জাতির কল্যাণে আদর্শিক মানব গঠনে জামায়াতে ইসলামী অগ্রনী ভুমিকা রয়েছে। তাছাড়া জাতিকে একটি কল্যাণ রাষ্ট্র উপহার দিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী যে স্বপ্ন দেখেছিল দেরীতে হলেও আজকের যুব ও ছাত্র সমাজ ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতনের মাধ্যমে সে স্বপ্নের দ্বার প্রান্তে পৌঁছে দিয়েছে। এছাড়া তিনি সনাতন ধর্মাবলম্বী মানুষের উদ্দেশ্য বলেন, এদেশে কেউ নিজেকে সংখ্যালঘু মনে করবেন না সবাই নিজেকে মনে প্রানে একজন বাংলাদেশি হিসাবে মনে করবেন। এদেশ এবং দেশের সংবিধান আপনাকে সে অধিকার দিয়েছে। তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সকলে ধর্ম বর্ণ নির্বিশেষে বাংলাদেশ জামায়াতে ইসলামীকে কল্যাণ রাষ্ট্র গড়তে সহযোগিতা করবেন বলে আমরা মনে করি।

খুলনা জেলা জামায়াতের আমীর মাওলানা মোঃ এমরান হুসাইনের সভাপতিত্বে দুপুর ১২ টায় বায়তুচ্ছালাম জামেমসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী ও খুলনা অঞ্চলের পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের সহপরিচালক মাওঃ আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওঃ খলিলুর রহমান মাদানি, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মশিউর রহমান, খুলনা মহানগরীর আমীর ও কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মাহফুজুর রহমান, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মাস্টার শফিকুল আলম, সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর রবিউল বাশার। খুলনা জেলা জামাতের নায়েবে আমীর মাওঃ কবিরুল ইসলাম, সেক্রেটারি মুন্সী মিজানুর রহমান, সহ সেক্রেটারি মুন্সী মইনুল ইসলাম, অধ্যক্ষ মিয়া গোলাম কুদ্দুস, অধ্যক্ষ গোলাম মোস্তফা আল মোজাহিদ, জেলা কর্ম পরিষদ সদস্য অধ্যক্ষ এনামুল হক, জেলা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি মোহাঃ বেলাল হুসাইন। রূপসা উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওঃ হাবিবুল্লাহ ইমনের সঞ্চালনায় বক্তৃতা করেন রূপসা উপজেলা আমীর মাওলানা লবিবুল ইসলাম, তেরখাদা উপজেলা আমীর মাওঃ হাফিজুর রহমান, বটিয়াঘাটা উপজেলা আমীর মাওঃ আবু ইউসুফ, নায়েবে আমীর মাওঃ আশরাফ আলী, তেরখাদা উপজেলা জামাতের সেক্রেটারি নাহিদ হাসান, বটিয়াঘা জামাতের সেক্রেটারি আঃ হাই জামায়াত নেতা এ্যডঃ কামরুল হাসান পলাশ, নাজিমুদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ তেরখাদার আবুল হামিদ শেখ, রূপসায় ইয়াসিন শেখ, পাইকগাছার নবিরুল রহমান, এবং রাকিবুল হাসানের পরিবারকে ২ লক্ষ টাকা করে নগদ ৮ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

Share This