শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখি করতে হবে’ – দুলু 

শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখি করতে হবে’ – দুলু 

২১ Views
নাটোর  প্রতিনিধি :  অন্তর্বর্তীকালীন সরকারের কাছে আহ্বান জানিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, গণহত্যার দায়ে আওয়ামী লীগ সভাপতি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মুখোমুখি হবে। কোটা সংস্কার আন্দোলন দমনের নামে সাধারন শিক্ষার্থীদের গুলি করে হত্যার জন্য আওয়ামী লীগকে নিষিদ্ধ করারও দাবী করেন বিএনপির এই নেতা।
রোববার(১১ আগস্ট) বিকালে নাটোরের নলডাঙ্গায় নলডাঙ্গা উপজেলা বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন।
রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বৈষ্যম বিরোধী ছাত্র আন্দোলনসহ গত সাড়ে ১৭ বছরে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ তাদের নেতাকর্মীরা নাটোরসহ সারা দেশে যতো হত্যা, খুন, ধর্ষন-রাহাজানী করেছে সব গুলো তদন্ত করে সকল অপরাধীর বিচার করতে হবে।
দুলু বলেন, ১৯৭১ সালে যুদ্ধ হয়েছে পাকিস্তানি হানাদারদের বিরুদ্ধে , আর এবারের যুদ্ধ হয়েছে আওয়ামী লীগ ও শেখ হাসিনার বিরুদ্ধে।
দুলু বলেন, এখন পুলিশ আমাকে ধরবে না, প্রশাসন আমাকে গ্রেপ্তার করবে না। আওয়ামী লীগকে চাইলে বাড়নই নদীতে শোয়াতে পারবো। আমি যদি চাই সন্ত্রাসীদের পিটিয়ে রাস্তায় ফেলে রাখতে পারি, মানুষ থুতু দিবে তাও কেউ বাঁচাতে আসবে না। নাটোরের মাটিতে তার আমলে কোন সন্ত্রাস চাঁদাবাজী হয়নি। এখনও নাটোরে কোন হত্যা, সন্ত্রাস ও চাঁদাবাজী করতে দেওয়া হবে না। তিনি নেতকর্মীদের শান্ত থাকার আহবান জানান।
নলডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আতিকুর রহমান তালুকদারের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা বিএনপির আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, দুলুর সহধর্মীনি জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবিনা ইয়াসমিন ছবি, যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহিন,  নলডাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, উপজেলা সাংগঠনিক সম্পাদক বিএনপি নেতা শফিফুল ইসলাম বুলবুল প্রমুখ।#
Share This

COMMENTS