সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ডে যুবলীগ নেতা ফিরোজকে কুপিয়ে হত্যা করেছে দুস্কৃতিকারীরা

সীতাকুণ্ডে যুবলীগ নেতা ফিরোজকে কুপিয়ে হত্যা করেছে দুস্কৃতিকারীরা

Views
এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায় মো. ফিরোজ খান (৩৫) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ১৮ অক্টোবর শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার লালানগর গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত ফিরোজ খান উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে। নিহত ফিরোজ উপজেলার উত্তর কলাবাড়িয়া এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে।
 ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে ফিরোজ তার নিজ এলাকা ত্যাগ করে পালিয়ে ছিলেন। বাড়ি থেকে কিছুটা দূরে তার এক বোনের বাড়িতে থাকতেন বলে জানা গেছে। গত শুক্রবার রাত ১টার দিকে ১৫ থেকে ২০ জনের একটি দল তাকে ওই বাড়ি থেকে পার্শ্ববর্তী খালি মাঠে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে বোনের বাড়ির সামনে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যুবলীগ করার কারণেই ফিরোজকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন তার পরিবারের সদস্যরা।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মজিবুর রহমান বলেন, নিহত ফিরোজের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় দুটি ডাকাতি এবং দুটি ডাকাতি প্রস্তুতির মামলা রয়েছে। তার খুনের শিকার হওয়ার ব্যাপারে পরিবারের সদস্যরা এখনো থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওসি মুজিবুর রহমান।

Share This

COMMENTS