বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বগুড়ার ধুনটে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রভাষক গ্রেফতার

বগুড়ার ধুনটে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রভাষক গ্রেফতার

বগুড়ার ধুনটে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মুরাদুজ্জামান নামের এক প্রভাষককে গ্রেফতার করেছে পুলিশ। মুরাদুজ্জামান উপজেলার জালসুকা হাবিবর রহমান ডিগ্রী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক।
বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় ধুনট থানার পুলিশ ওই প্রভাষককে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, তিনি এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রামের মতিউর রহমানের ছেলে।
নির্যাতিতা স্কুল ছাত্রীর মা সংবাদকর্মীদের বলেন, ধুনট পৌর এলাকার দক্ষিণ অফিসার পাড়ায় আমাদের তিন তলা বাড়ির নীচ তলায় এক ফ্ল্যাটে প্রভাষক মুরাদুজ্জামান স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। আমরা স্বামী-স্ত্রী একটি কলেজে চাকরির সুবাদে বাসায় দুই মেয়ে ও এক ছেলে রেখে দিনের বেশিরভাগ সময় কর্মস্থলে থাকি। আমার শিশু ছেলে আব্দুল্লাকে চকলেটের লোভ দেখিয়ে প্রভাষক মুরাদুজ্জামান মাঝে মধ্যেই তার ফ্লাটে নিয়ে যেত। আমার শিশু ছেলে আব্দুল্লাহকে আনার জন্য আমার দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ে মুরাদুজ্জামানের ফ্ল্যাটে এভাবে প্রায়ই আসা-যাওয়া করতো। এমন সুযোগের  একপর্যায়ে মুরাদুজ্জামান আমার মেয়েকে জাপটে ধরে মোবাইল ফোনে ছবি তোলে এবং ছবি ভাইরাল করার হুমকি দিয়ে বিভিন্ন সময় একাধিকবার ধর্ষণ করে।
গত বৃহস্পতিবার (১২ই মে) বিকেলে মুরাদুজ্জামান ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রীর চিৎকারে তার খালা মুরাদুজ্জামানকে আটক করার চেষ্টা করে ব্যর্থ হয়।
এঘটনায় ওই ছাত্রীর মা ধুনট থানায় একটি অভিযোগ দিলে পুলিশ মুরাদুজ্জামানকে গ্রেফতার করে। স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজের প্রভাষক গ্রেফতার হওয়ার বিষয়টি এলাকায় তোলপাড় শুরু হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় উৎসুক মানুষ থানার প্রধান গেটে ভীড় করে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, নির্যাতিতা স্কুল ছাত্রীর মা’র অভিযোগ পাওয়ার পর সন্ধ্যায় ধর্ষক কলেজের প্রভাষক মুরাদুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে।
৫৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS