শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নেত্রকোণার পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

নেত্রকোণার পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

Views
এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোণাঃ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ২ জন গুরুতর আহত হয়েছে।  ঘটনাটি ঘটেছে, গতকাল রবিবার দুপুর ২টার দিকে নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষবেড় গ্রামে।   এ ব্যাপারে রবিবার রাতেই জখমির পুত্র সাদ্দাম হোসেন বাদী হয়ে ৯ জনকে আাসামি করে পূর্বধলা থানায় একটি
মামলা দায়ের করেছে।
মামলা সংক্ষিপ্ত বিবরণীতে প্রকাশ, মহিষবেড় গ্রামের বাদশাহ মিয়ার সাথে নানা বিষয় নিয়ে তারই প্রতিবেশী মোঃ ইদ্রিস আলীর পূর্ব শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে, গত রবিবার দুপুরে বাদশাহ মিয়ার স্ত্রী রহিমা খাতুন বাড়ির সামনের সবজি বাগান থেকে সবজি নিয়েে বাড়ি ফেরার পথে ইদ্রিস আলীর পুত্র মোঃ ইয়াসিন তার পথরোধ করে অকথ্য ভাষায় গালি গালাজ শুরু করে, রহিমা খাতুন এর প্রতিবাদ করলে ইয়াসিন গংরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রহিমা খাতুন ও তার স্বামী বাদশাহ মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে পূর্বধলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এ বিষয়ে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা হয়েছে, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
Share This

COMMENTS