শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঘা প্রেসক্লাবে সাংবাদিকের সাথে বিএনপি নেতা মানিকের মতবিনিময়

বাঘা প্রেসক্লাবে সাংবাদিকের সাথে বিএনপি নেতা মানিকের মতবিনিময়

১৪৫ Views
বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংগঠন (জাসাস) কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য নুরুজ্জামান খান মানিক বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় রাজশাহীর বাঘা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।  এতে সভাপতিত্ব করেন বাঘা প্রেস ক্লাবেব সভাপতি আব্দুল লতিফ মিঞা।
মত বিনিময় সভায় নুরুজ্জামান খান মানিক বলেন, গত ৫ আগষ্ট ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের পতনের পর এখন নতুন বাংলাদেশ গড়ার সুযোগ এসেছে। তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশনায় দেশ তথা জন কল্যাণমুখী কাজে বিএনপি সোচ্ছার রয়েছে। যে কোন অন্যায়-অবিচার দূর্নীতির বিরুদ্ধে  রুখে দাঁড়াবে  বিএনপি ও ছাত্র-জনতা। সাংবাদিদের উদ্দেশ্যে বলেন, বিদায়ী স্বৈরাচারি শাসক ডিজিটাল এ্যাক্ট  আইনের মাধ্যমে সাংবাদিদের স্বাধীন মত প্রকাশে কন্ঠরোধ করেছিল।  প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্টাতা শহীদ জিয়াউর রহমান দেশে গণতন্ত্র ফিরিয়ে এনে স্বাধীনমত প্রকাশের সুযোগ সৃষ্টি করে দিয়েছিলেন। যা মাঝ পথে থমকে গেলেও এখন সেই সুযোগ হয়েছে। দেশ ও জনকল্যাণে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন এই প্রত্যাশা করছি।
সাংবাদিক আসলাম আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, গোলাম তোফাজ্জল কবীর মিলন।
উপস্থিত ছিলেন, বিএনপির নেতা আব্দুস সামাদ, বাদশা আলমগীর, নান্নু মিয়া শাহাবাজ আলী, সাংবাদিক লালন উদ্দিন,ফজলুর রহমান মুক্তা, সুব্রত কুমার, আব্দুল হামিদ মিঞা, নাহিদ দর, আব্দুস সালাম প্রমুখ।
Share This