শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

২৯ Views
নাটোর প্রতিনিধি : মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে অর্ধশতাধিক জনগন। বিষয়টি আজব মনে হলেও এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার মাধনগরে এমন দৃশ্য দেখা যায়। বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার মাধনগর রেলস্টেশনের দক্ষিনে ২৫৩ নং পিলারের কাছে,কয়েক কেজি গাঁজা দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি ছড়িয়ে পরলে শতাধিক জনগন সেখানে ভীড় জমায় এবং সেগুলো কুড়িয়ে নিয়ে যায়।
মাধনগর এলাকার বাসিন্দা রাকিব হোসেন বলেন, ধারনা করছি  রাতের কোন এক সময় এই গাঁজা গুলো ট্রেন থেকে নিচে ফেলা দেওয়া হয়েছে। এখানে একটি গাঁজার ব্যাগ ছিল আর চারিপাশে ছড়িয়ে ছিটিয়ে পরে ছিলো প্রচুর গাঁজা। অনেকে আসছে এবং এগুলো কুড়িয়ে নিয়ে যাচ্ছে।
মাধনগর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার মো.ইমদাদুল হক মিলন জানান, সকালে রেল স্টেশনের দক্ষিনে ঠিক মাছের আড়তের কাছে প্রচুর লোক দেখা যায়। পরে জানা যায়, সেখানে জনগন মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে তারা তদন্ত করে দেখছে।
নলডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ারুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি, সম্ভবত রাতে ট্রেন থেকে মাদকদ্রব্য গুলো ফেলে দেওয়া হয়। সকালে স্থানীয়রা সেখানে গিয়ে ওগুলো কুড়ায়। বিষয়টি রেলওয়ে পুলিশের লোকজন দেখছে।#
Share This

COMMENTS