শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঘার পদ্মায় ভাসমান অবস্থায় ৫৫০ বোতল ফেন্সিডিল জব্দ

বাঘার পদ্মায় ভাসমান অবস্থায় ৫৫০ বোতল ফেন্সিডিল জব্দ

১৩১ Views
বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহী বাঘার পদ্মা নদী থেকে রশি দিয়ে বাধা দুটি বস্তায় ভাসমান অবস্থায় ৫৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি।
বুধবার (২১ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ৩ টায় সময় পাকুড়িয়া এলাকার পদ্মা নদী থেকে এই ফেন্সিডিল উদ্ধার করা হয়। নদীতে পানি বাড়ার কারনে এর ব্যাপকতা বৃদ্ধি পেয়েছে বলেও অনেকে উল্লেখ করেন।
জানা যায়,  সম্প্রতি বাঘার পদ্মা নদীতে পানি বাড়ার পর থেকে অত্র এলাকায় মাদক চোরা-চালান ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। সর্বশেষ বৃধবার রাতে রাজশাহী ব্যাটালিয়ান-১ আলাইপুর ক্যাম্পের বিজিবি টহল-দল পাকুড়িয়া ইউনিয়নের নাপিত পাড়া মোড় সীমান্ত এলাকার পদ্মা নদী থেকে রশিতে বাধা পানিতে ভাসমান অবস্থায় দুই বস্তা ফেন্সিডিল জব্দ করেন। লোকজনের ধারনা, বিজিবি সদস্যদের দেখে চোরা-কারবারীরা ফেন্সিডিল ফেলে পালিয়ে গেছে।
আলাইপুর বিজিপি কম্পানী কমান্ডার সুবেদার আব্দুর বর হাওলাদার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে নদীর ঘাট থেকে একটু ভেতরে রশিতে বাধা দুই বস্তা ফেন্সিডিল ভাসমান অবস্থায় জব্দ করা হয়। এ সময় ঘটনা স্থালে কেউ না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত ফেন্সিডিলের মূল্য প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকা হবে বলে তিনি উল্লেখ করেন।
Share This