শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিগত সময়ে হত্যা,গুম ও লুটপাটের বিচারে অন্তবর্তী সরকারের উপর আস্থা রয়েছে সেনবাগে সাবেক বিরোধীদলীয় চীফহুইপ ফারুক

বিগত সময়ে হত্যা,গুম ও লুটপাটের বিচারে অন্তবর্তী সরকারের উপর আস্থা রয়েছে সেনবাগে সাবেক বিরোধীদলীয় চীফহুইপ ফারুক

৩৪ Views
 নোয়াখালী প্রতিনিধি :;  সম্পদ লুটপাট, বিদেশে টাকা পাচার, ঘুম খুনের বিচার করে একটি সুষ্ঠু নির্বাচন করে নির্বাচিত সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরে বর্তমান অন্তবর্তী সরকারের উপর আস্থা রয়েছে বলে জানিয়েছেন সাবেক বিরোধী দলীয় চীফহুইপ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।
শুক্রবার বিকেলে সেনবাগ উপজেলা বিএনপি কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
জনাব ফারুক বিগত ১৬ বছরে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী, এমপি ও নেতাকর্মীরা দেশের সম্পদ লুটেপুটে বিদেশে পাচার করেছে দাবি করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানান।
এছাড়া হাজার হাজার নেতাকর্মীদের হত্যা ও  গুম করা হয়েছে জানিয়ে দায়ীদের বিচার করে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবি জানান।
এছাড়া দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে  বলেন,আপনারা দীর্ঘ ১৬বছর অবর্ননীয় নির্যাতন সহ্য করেছেন,অবশেষে বিজয় অর্জন করেছেন,এখন ধৈর্য্য ধরে প্রশাসন, সাধারণ মানুষ, ব্যাবসায়ীদের পাশে থেকে সহযোগিতা করবেন।
দলে অনুপ্রবেশ কারীদের প্রতি দৃষ্টি রাখার আহবান জানান এবং বলেন ধৈর্য্য ধরলেই আগামীতে দেশনায়ক তারেক রহমান প্রধানমন্ত্রী হবে।
জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক  মুক্তার হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক  আবদুল্লাহ আল মামুন,জেলা বিএনপির উপদেষ্টা মিয়া মো: ইলিয়াস,উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আমিন উল্যাহ বিএসসি, বিএনপি নেতা নুর নবী বাচ্চু, আবু ইউসুফ মজুমদার, আবদুর রহমান চেয়ারম্যান,চট্টগ্রামস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বিএনপি নেতা ফারুক বাবুল, সহিদ উল্যাহ,ভিপি জাহাঙ্গীর,মির্জা মোস্তফা, সুজন চৌধুরী,  হুমায়ুন কবির হুমু,যুবদল নেতা সুলতান সালা উদ্দিন লিটন,মহিন উদ্দিন মহিন,খোরশেদ আলম ফূটন চৌধুরী,নুর নবী রাজু,ইমরান হোসেন স্বপন, উপজেলা ছাত্রদলের আহবায়ক সানা উল্যাহ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কামরুল হাসান তুহিন, যুগ্ম আহবায়ক সামছুল হক সামু প্রমুখ।
Share This

COMMENTS