শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনবাগে নিজেদের পারিবারিক মন্দিরে কেরোসিন দিয়ে আগুন অস্থিশিল করার চেষ্ঠা,সর্বত্র ক্ষোভ

সেনবাগে নিজেদের পারিবারিক মন্দিরে কেরোসিন দিয়ে আগুন অস্থিশিল করার চেষ্ঠা,সর্বত্র ক্ষোভ

৩২ Views

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : সেনবাগে নিজেদের পারিবারিক মন্দিরে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার ঘটনায় এলাকাবাসী রিদম সাহা প্রকাশ ঝপন সাহা নামের (৩০) এক ছাত্রকে আটক করেছে। ওই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ আগষ্ট ) রাত ৯ টার দিকে সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির ৮নং ওয়ার্ড উত্তর মোহাম্মদপুর গ্রামের দয়া রাম ভূঁইয়া বাড়িতে। ঝপন সাহা ফেনী সরকারি কলেজের অনার্স ফাইনাল ইয়ারের একাউন্টটিং এর ছাত্র।
ঘটনায় অভিযুক্ত ঝোপন সাহা ঘটনার স্বীকার করে জানান,তাদের বাড়িতে রাখা লাকড়ীতে উলি দরলে ইলি মারার জন্য বাড়ি পাশ্ববর্তী দোকান থেকে ২লিটার কেরোসিন তেল আনে সে। কেরোসিনের তেলে বোতল ছিদ্র থাকায় মন্দিরে পাশ্বে অসাবধনা বশত তেল পড়ে যায়। এরপর সে ঘরে চলে আসলে কেরোসিন তেলে গন্ধ বের হলে তিনি বিষয়টি স্থানীয় মেম্বারকে জানান। এরপর মেম্বারের নেতৃত্বে এলাকাবাসী ঘটনাস্থলে এসে বিষয়টি অনুধাবন করে।
এঘটনায় অভিযুক্তের চাচা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,তাদের ঘরে আইপিএস আছে। ঘটনার দিন রাতে ঝপন জীবনের প্রথম কোরোসিন তেল আনেতে গিয়ে ২/৪ফোটা তেল মন্দিরের পাশ্¦ে পড়ে।পরে বিষয়টি স্থানীয় মেম্বারকে জানালে তিনি বিষয়টি শেষ করে দেন, এই ভুলের জন্য তিনি এলাকাবাসীর নিকট ক্ষমা চান ।
এ্কই বাড়ির সঞ্জীব সাহা জানান,তিনি গত এক সপ্তাহ বাড়িতে ছিলেননা,শুক্রবার বাড়িতে এলে এলাকাবাসী থেকে শুনেন ঝপন তাদরে পারিবারিক মন্দিরের চারিপাশ্বে কেরোসিন তেল ঢেলে আগুন দিয়ে অস্থিতিশীল ঘটনার ঘটাবার চেষ্ঠা করে।
একই এলাকার ৮০ বছরে বৃদ্ধ সুলতার ড্রাইভার জানান,ঝপর ছেলেটি বাড়ির সামনের দোকান থেকে কোরোসিন তেল এনে নিজেদের মন্দিরের চারি পাশ্বে ঢেলে আগুন লাগিয়ে দিয়ে বিষয়টি অন্যখাতে প্রবাহের চেষ্ঠা চালান।
দোকানদার মোঃ েেহাসেন জানান,ঝপন তার দোকান থেকে ২লিটার কেরোসিন তেল কিনে নিয়ে যায়। এরপর তাদের মন্দিরে কে বা কারা কেরোসিন রেথ ঢেলে আগুন দিয়েছে বলে প্রচার করে।
এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাজিম উদ্দিন বিষয়টি শুনেছেন করে নিশ্চত

Share This

COMMENTS