শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শার্শায় ব্যাবসায়ীক অর্থ লেনদেনের পূর্ব শত্রæতার জের ধরে এক সহিংস ঘটনা

শার্শায় ব্যাবসায়ীক অর্থ লেনদেনের পূর্ব শত্রæতার জের ধরে এক সহিংস ঘটনা

শার্শা(যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শার মহিষা গ্রামে ব্যাবসায়ীক অর্থ লেনদেনের পূর্ব শত্রæতার জের ধরে এক সহিংস ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটনার পর এলাকায় শান্তি শৃংখলা হুমকি হয়ে দাড়িয়েছে। গত কাল মঙ্গলবার রাত আনুমানিক ৯টার সময় মহিষাকুড়া জামে মসজিদ থেকে তারাবি নামাজ শেষে ফারুক হোসেন ও তার পিতা আলমগীর হোসেনসহ ১০/১২ জন নামাজ শেষে ভ্যান যোগে বাড়ি যাওয়ার পথে পূর্ব পরিকল্পিত ভাবে ওত পেতে থাকা একই গ্রামের চিহ্নিত সন্ত্রাসী মৃত কাসেম আলীর পুত্র তোহিদুর ও ইলিয়াসের নেতর্েৃত্তে¡ ৮/১০ স্ব-স্বস্ত্র সন্ত্রাসীরা ফারুক হোসেন ও তার পিতা আলমগীর হোসেনকে ধারাল অস্ত্র দ্বারা বেধড়ক মারপিট, রড ও সাবলেরর আঘাতে ফারুক হোসেনের মাথা ফাটিয়ে দেয় এবং দু পা ভেঙ্গে দেয়।

এ সময় সন্ত্রাসীরা তাকে মৃত ভেবে পাশ^বর্তি ধান ক্ষেতে ফেলে রেখে চলে যায়। ফারুক হোসেনের পিতা আলমগীর হোসেন চিৎকার করলে তাকেও রক্তাক্ত জখম করে। বর্তমানে ফারুক ও তার পিতা নাভারণ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনার পর কয়েকটি বোমা ও গুলি বর্ষণ করে চলে যায় সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা মহিষাকুড়া বাজারে যেয়ে সকল দোকান পাট বন্ধ করতে বলে। জনৈক গফুর দোকান বন্ধ করতে বিলম্ব করায় তাকে গলায় ধারাল গাছি দা দিয়ে জবাই করে হত্যার হুমকি দেয়।

এ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী তোহিদুর রহমান উভয় পিতা মৃত কাসেম আলী, মৃত আবুল হোসেনের পুত্র আমির হেসেন, ইয়াকুব আলী উভয় পিতা আমির আলী, হবিবর রহমানের পুত্র নাসির উদ্দীন, ইলিয়াস উদ্দীনের পুত্র হুসাইন সাদেক মোল্লার পুত্র আব্দার মোল্লা ও লুৎফর মোল্লাহ সহ ১০/১২ জনের নামে আলমগীর হোসেন বাদী হয়ে শার্শা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানায় অভিযোগ করায় সন্ত্রাসীরা ফারুক হোসেন ও তার পিতা আলমগীর হোসেন সহ তার পরিবারকে খুন জখম করার হুমকি অব্যাহত রেখেছে। থানা হতে মামলা না তুলে নিলে স্ব-পরিবারে হত্যার হুমকি দিচ্ছে। ফারুক হোসেন গুরুত্বর জখম অবস্থায় হাসপাতালের বেডে চিকিৎসাধীন রয়েছে।

১৮৬ বার ভিউ হয়েছে
0Shares