বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
অবশেষে বিয়ে করতে বাদ্ধ্য হলেন প্রানী সম্পদ অফিসার

অবশেষে বিয়ে করতে বাদ্ধ্য হলেন প্রানী সম্পদ অফিসার

এম এ সাজেদুল ইসলাম(সাগর), নবাবগঞ্জ(দিনাজপুর) : দিনাজপুরের নবাবগঞ্জে প্রেমিকার চাপের মূখে বিয়ে করতে হয়েছে প্রেমিক প্রাণী সম্পদ অফিসের ভেটেরেনারী সার্জন ডাঃ শফিউল আলমকে। রবিবার ৮ মে বিকালে উপজেলা পরিষদে তাদের বিয়ের রেজীষ্ট্রী সম্পন্ন করা হয়।
এ সময় সরকারী কর্মকর্তা পুলিশ জন প্রতিনিধি প্রেমিক ও প্রেমিকার স্বজন সহ নানা শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।এ ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  বিষয়কে কেন্দ্র করে বিষয়টি নিয়ে বিভিন্ন স্থানে আলোচনা চলছে।
জানা যায় ভেটেরেনারী সার্জন ডাঃ শফিউল আলম নবাবগঞ্জ উপজেলার দাউদপুর অফিসে চাকুরী করাকালীন ওই এলাকার এক মেয়ের সাথে সম্পর্ক গড়ে তোলেন। প্রায় ৩ বছরের বেশি সময় ধরে তাদের সম্পর্ক চলে। এমতাবস্থায় ডাঃ শফিউল আলমের পদোন্নতি জনিত কারণে অন্যত্র বদলি হয়। রবিবার ডাঃ শফিউল ইসলাম দাউদপুর থেকে তার জিনিস প্রত্র নিয়ে যাওয়ার প্রাক্কালে প্রেমিকা ও স্থানীয়দের বাধার মূখে পড়েন।
এম তাবস্থায় থানা পুলিশ সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর উপজেলা পরিষদে আলাপ আলোচনার পর বিয়ের সিদ্ধান্ত হয় এবং সেখানেই তাদের বিয়ে রেজীষ্ট্রী সম্পন্ন করা হয়। বিষয়টি নিয়ে ডাঃ শফিউল আলমের সাথে মন্তব্যের জন্য মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়েই ফোন কল কেটে দেন।
উল্লেখ্য ডাঃ শফিউল আলমের বাড়ী রংপুরের মিঠাপুকুর উপজেলা এলাকায় বলে জানা গেছে।

৫০ বার ভিউ হয়েছে
0Shares