শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রংপুরে শেখ হাসিনা-শেখ রেহেনার নামে হত্যা মামলা

রংপুরে শেখ হাসিনা-শেখ রেহেনার নামে হত্যা মামলা

১১১ Views
তারাগঞ্জ – রংপুর প্রতিনিধিঃ রংপুরের রাজা রামমোহন ক্লাবের সামনে ১৯ জুলাই পুলিশের গুলিতে সবজি বিক্রেতা সাজ্জাদ হোসেন নিহতের ঘটনায় স্ত্রী  জিতু বেগম হত্যা মামলা করেছেন। শেখ হাসিনা ও    শেখ রেহানা সহ ৫৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে রংপুর কোতোয়ালি থানার ওসিকে দিয়েছেন।
মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় অতিরিক্ত চিফ মেট্রোপলিটন আদালতের বিচারক রাজু আহমেদ বাবু এই আদেশ দেন।
অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন বকুল জানান,গত ১৯ জুলাই পুলিশ এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা নির্বিচারে গুলি চালিয়ে রাজমিস্ত্রিকে নির্মমভাবে খুন করেছে। এ ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী  শেখ হাসিনা,
শেখ রেহানা, সেতুমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইনমন্ত্রী, হাসানুল হক ইনু, নাইমুল ইসলাম খান, রাশেদ খান মেনন, এ আরাফাত অপু উকিল, রংপুরের  জাকির হোসেন সরকার, আসাদুজ্জামান বাবলু সাবেক সাংসদ আহসানুল হক চৌধুরী ডিউক , পৌর মেয়র টুটুল চৌধুরী, আইজিপিসহ ৮ পুলিশ কর্মকর্তা, উপজেলা এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ জেলা, মহানগর ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের ৫৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০০ জনকে আসামি করা হয়েছে। মামলাটি গ্রহণ করে আদালত মেট্রোপলিটন কোতোয়ালি থানা কে মামলা রেকর্ড করার নির্দেশ আদালতের। এ নিয়ে রংপুরে মোট পাঁচটি হত্যা মামলা দায়ের হল।
Share This