শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কোন নেতা হাইব্রিড সুবিধাবাদী কাউকে স্থান দিলে ব্যবস্থা নেয়া হবে ‘- দুলু

‘কোন নেতা হাইব্রিড সুবিধাবাদী কাউকে স্থান দিলে ব্যবস্থা নেয়া হবে ‘- দুলু

২০ Views
নাটোর প্রতিনিধি  :;  বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপি’র কোন নেতা যদি কোন হাইব্রিড সুবিধাবাদী ও ১৫ বছর যারা স্বৈরাচারী সরকারের দাবিদারি করেছেন এমন কাউকে দলে স্থান দেন সেই নেতার বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে দুই একজনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়াও শুরু হয়েছে। কোন চাঁদাবাজের স্থানও বিএনপিতে হবে না। তারেক রহমানের নির্দেশে একটি পরিচ্ছন্ন রাজনৈতিক দল হিসেবে বিএনপিকে জনগণের সামনে উপস্থাপন করে আগামী নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করতে কাজ করছেন তারা। 
তিনি আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। 
এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়।  পরে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সচিব রহিম নেওয়াজ, যুগ্ন আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন,সদর উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার সহ বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ। 
অনুষ্ঠান শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সহ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।
Share This