শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পাবনা জেলা বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতির অফিস দখলের অভিযোগ

পাবনা জেলা বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতির অফিস দখলের অভিযোগ

৫২ Views

পাবনা: পাবনা জেলা বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতির এ আর কর্নারে অবস্থিত অফিস জোর পুর্বক দখলের অভিযোগ করেছেন, ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কাওছার রহমান রিন্টু। পাবনা জেলা প্রশাসক কার্যালয়ে দেওয়া অভিযোগ পত্রে জানা যায়, বর্তমান মালিক সমিতির নির্বাচিত কর্মকর্তাগণকে সাধারণ মালিক সদস্যগণ স্বতঃফুর্তভাবে কমিটি পুর্নঃবির্নাস করিয়া গত ১৭ আগষ্ট পরিচালক রেজিষ্টার্ড অব ট্রেড ইউনিয়নস রাজশাহীতে অনুমোদনের জন্য অবগত করেন।
এদিকে পরিবহন সুষ্ঠ ও শৃংখলভাবে পরিচালনার জন্য উক্ত কমিটি কাজ করে আসছে। এরই মধ্যে একদল সন্ত্রাসী সমিতির অফিসে প্রবেশ করিয়া অফিসের রেজিষ্টার্ড, নোটিশ ও রেজুলেশন বই জোর পুর্বক ছিনিয়ে নিয়ে যায়।
এদিকে গত ২৬ আগষ্ট একদল বহিরাগত সন্ত্রাসী অফিসের তালা ও গ্রিল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং তারা অফিসে অবস্থান গ্রহন পুর্বক দখল করে রেখেছে। যা সন্ত্রাসী কর্মকান্ডের অংশ হিসাবে মনে করেন কর্তৃপক্ষ। দখলদারেরা মালিক সমিতির কোন সদস্য হিসাবে অন্তভুক্ত নেই বলে অভিযোগকারীর দাবি। এছাড়া দখলদারদের কোন পরিবহন সমিতির প্রচলিত সড়কে চলাচল করেনা।
সমিতির শৃংখলা ফিরিয়ে আনতে পাবনা জেলা প্রশাসক ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে চিঠির মাধ্যম অবগত করেছেন বলে বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির কর্তৃপক্ষ জানিয়েছেন। সমিতির সাধরণ সদস্যসহ সকল নির্বাহী কমিটির সদস্যদের দাবি, বহিরাগত সন্ত্রাসী, চাঁদাবাজ ও নৈরাজ্য সৃষ্টিকারীদের হাত থেকে সমিতি রক্ষা করে স্বাভাবিক কর্মকান্ড পরিচালনা করতে যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

Share This