শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফুলবাড়ীতে ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদি কমিটি গঠন

ফুলবাড়ীতে ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদি কমিটি গঠন

Views

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি ; দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের হাজির মোড়ে অবস্থিত ঐতিহ্যবাহী ফাইভ স্টার ক্লাবের ৩ বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ১৯৯১ সাল থেকে ক্লাবটি খেলাধুলার পাশাপাশি, সামাজিক,মানবিক,ও উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। ক্লাবের কার্য নির্বাহী কমিটির মেয়াদ শেষ হওয়ায় পুনরায় তিন বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয় । ২০২৪ সাল থেকে ২৭ সাল পর্যন্ত তিন বছর মেয়াদী কমিটিতে মতিউর রহমান মুকুলকে সভাপতী ও আব্দুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
এছাড়াও সিনিয়র সহ-সভাপতি হিসেবে মামুনুর রশিদ মামুন, সহ-সভাপতি খোরশেদ আলম, যুগ্ন সাধারন সম্পাদক আশরাফুল আলম লাভলু, যুগ্ম সাধারণ সম্পাদক আক্কাস আলী,সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল হানিফ সুজন, অর্থ সম্পাদক আশরাফুল আলম, প্রচার সম্পাদক সোহাগ কিবরিয়া, দপ্তর সম্পাদক আল আমিন বিন আমজাদ, ক্রিড়া সম্পাদক শাহাজাহান আলী, সমাজ কল্যাণ সম্পাদক আপেল মাহমুদ, ধর্ম বিষয়ক সম্পাদক সাস্মাউন হোসাইন নোমান, যুব বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংস্কৃতিক সম্পাদক হযরত আলী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনার সম্পাদক মেহেদুল নির্বাচিত হয়েছেন।
এদিকে উপদেষ্টা কমিটিতে রাখা হয়েছে মাওলানা মতিউর রহমান, মোফাজ্জল হোসেন মাফা, আফতার আলী, মিজানুর রহমান মিজান, রমজান আলী, মোশারফ হোসেন, নুরুল ইসলাম নুরু, সালাউদ্দিন রিপন, রুহুল আমিন বাদল কে। নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়েছেন উপদেষ্টা মন্ডলের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। নবনির্বাচিত কমিটি আগামীতে সুসংগঠিত সমাজ গঠনে, এলাকার উন্নয়নে, মাদকমুক্ত সমাজ গড়তে বিশেষ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেছেন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share This

COMMENTS