শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মোরেলগঞ্জে ইয়ুথ এ্যাম্পাওয়ার্ড প্রজেক্ট-উত্তরণের উদ্যোগে ইন্টারফেস সভা অনুষ্ঠিত

মোরেলগঞ্জে ইয়ুথ এ্যাম্পাওয়ার্ড প্রজেক্ট-উত্তরণের উদ্যোগে ইন্টারফেস সভা অনুষ্ঠিত

১০ Views
 মোরেলগঞ্জ প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে উত্তরণের উদ্যোগে ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কারিগরী সহযোগিতায় এবং গ্লোবাল এ্যাফেয়ার্স কানাডার আর্থিক সহযোগিতায় ইন্টারফেস সভা অনুষ্ঠিত হয়েছে।৩১ আগস্ট শনিবার মোরেলগঞ্জ পৌরসভার বারইখালী মীম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শর্মী রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ হাসান তারেক মেডিকেল অফিসার এমসিএইচ এফপি উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর মোড়েলগঞ্জ মোঃ ইউছুফ আলী প্রজেক্ট ম্যানেজার,ইয়ুথ এ্যাম্পাওয়ার্ড প্রজেক্ট ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।
এসময় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আফরোজা আক্তার বানু,প্রকল্প সমন্বয়কারী, ইয়ুথ এ্যাম্পাওয়ার্ড প্রজেক্ট।
সভায় প্রধান অতিথি ডাঃ শর্মি রায় বলেন, কমিউনিটি ক্লিনিক বাংলাদেশের একটি যুগান্তকারী পদক্ষেপ,কমিউনিটি ক্লিনিক অংশিদারিত্বমূলক একটি প্রতিষ্ঠান যেখানে প্রান্তিক জনগোষ্টি স্বাস্থ্য সেবা গ্রহণ করেন। তিনি আরও বলেন উপস্থাপিত তথ্য-উপাত্ত বিশ্লেষণ পূর্বক আমি এটাই বলতে চাই আমাদের সকলের ঐকান্তিক প্রচষ্টায় কমিউনিটি ক্লিনিক গুলো আরও গতিশীল করতে হবে,যাতে করে একজন মানুষও যেন চিকিৎসা থেকে বঞ্চিত না হয়। সে যেই হোকনা কেন তাকে ,সঠিক চিকিৎসা সেবা প্রদান করতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ্যডভোকেসি, বিসিসি ও চাইল্ড প্রটেকশন কো-অর্ডিনেটর আবেদা সুলতানা, ইয়ুথ এ্যাম্পাওয়ার্ড প্রজেক্ট ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, অফিসার অনিমেষ পাল,পাপড়ি মল্লিক,মালবিকা বিশ্বাস ও মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন অফিসার শুভ প্রতিক দাস, ইয়াসিনুর রহমান,নাদিরা আক্তার, নাসরিন আক্তার,রুমা আক্তার, মানতারা, মিলন মন্ডল, মোঃ ইউসুব, সুচিত্রারানী ও রমজান শেখ প্রমূখ।
Share This

COMMENTS