শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মধুখালীতে বঙ্গবন্ধুর ৪৯তম শাহাদাত বার্ষিকী পালিত

মধুখালীতে বঙ্গবন্ধুর ৪৯তম শাহাদাত বার্ষিকী পালিত

১৬ Views

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৪খ্রি. বৃহস্পতিবার : ফরিদপুরের মধুখালীতে উপজেলা আওয়ামীলীগ,পৌর, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগও সহযোগী সংগঠন এর আয়োজনে স্বাধীন বাংলাদেশের স্থপতি ও বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান এঁর ৪৯তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।
১৫ আগস্ট বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে আখচাষী কল্যাণ সংস্থা ভবনের সামনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয় উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমানের নেতৃত্বে।
পরে কালো ব্যাজ ধারণ এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন পরবর্তী সংক্ষিপ্ত র‌্যালী করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ ওহিদুজ্জামান বাবলু মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন, শ্রম সম্পাদক নজরুল ইসলাম পাঁচু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মির্জা আহসানুজ্জামান আজাউল, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক ইউসুফ হোসেন মোল্য, প্রচার সম্পাদক মো. রেজাউল করিম তুহিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মির্জা আক্তারুজ্জামান খোকন, মির্জা গোলাম ফারুক, পৌর কাউন্সিলর মির্জা আব্বাস হোসেন, যুবলীগ নেতা কামরুজ্জামান পিন্টু, শাহরিয়ার রুমি রনি, মো. নজরুল ইসলাম, পৌর ওয়ার্ড আওয়ামীলীগের নান্নু সেখ, হুমাইয়ুন রানা, শুভ মিয়া, শেখ রইচউদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের শাহ্জাহান হেলাল, সাবেক জিএস ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রানাসহ স্থানীয় যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়ার আয়োজন করা হয়।
এদিকে উপজেলার ডুমাইন, আড়পাড়া, মেগচামী, নওপাড়া, রায়পুর, জাহাপুরসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও দোয়ার আয়োজন করেন।

Share This

COMMENTS