শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঁথিয়ায় শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে প্রাণ গেল চাচা-ভাতিজার

সাঁথিয়ায় শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে প্রাণ গেল চাচা-ভাতিজার

১৩ Views

জালাল উদ্দিন,সাঁথিয়া(পাবনা) : পাবনার সাঁথিয়ায় ডোবায় শাপলা ফুল তুলতে গিয়ে প্রাণ গেল রুহান(৩) এবং ইয়ামিন(৪) নামের একই পরিবারে দুই শিশুর।রুহান ধুলাউড়ি পূর্বপাড়া গ্রামের ইমরান হোসেনের ছেলে এবং ইয়ামানি একই গ্রামের শাহিন আলমের ছেলে। নিহত দুই শিশু সম্পর্কে চাচা এবং ভাতিজা। তাদের দুজনের বাবা মালয়েশিয়া প্রবাসী। সোমবার(১২আগষ্ট)সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে,সোমবার রুহানের মা রতœা খাতুন বাড়ির পাশে ইছামতি নদীতে কাপড় কাঁচতে যান। এ সময় তার সাথে রুহান এবং ইয়ামিন যায়। তার মায়ের অজান্তে তারা পাশেই একটি ডোবায় শাপলা ফুল তুলেতে যায়। রুহানের মা কাপড় কাঁচা শেষে দেখতে পান তার ছেলে রুহান ও ইয়ামিন নেই। সে বাড়ি এসে সবাইকে বলেন রুহান এবং ইয়ামিনকে পাওয়া যাচ্ছেনা। স্বজনেরা তাদের খোঁজাখুজি করতে থাকার একপর্যায়ে দেখতে পান বাড়ির পাশে ডোবায় ইয়ামিন পানিতে ভেসে আছে। স্বজনেরা পানিতে নেমে রুহানকে পানির নিচ উদ্ধার করে এবং দুজনকেই সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন । তাদের অকাল মৃতুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে ধুলাউড়ি ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ময়েন উদ্দিন বিশ^াস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পানিতে ডুবে মারা যাওয়া শিশু দুটি আমার আত্মীয়। সোমবার বাদ আসর তাদের জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান,পানিতে ডুবে শিশু দুটির মৃত্যুর ব্যাপারে শুনেছি। তবে কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share This