শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁর মান্দায় বিএনপি’র এক কর্মীকে পিটিয়ে হত্যা

নওগাঁর মান্দায় বিএনপি’র এক কর্মীকে পিটিয়ে হত্যা

২৬ Views

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বিএনপির এক কর্মী বয়োবৃদ্ধ রমজান আলী (৭০) কে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা। (১১ আগস্ট) দুপুরে উপজেলার পরানপুর ইউপি’র সোনাপুর ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে।

নিহত রমজান আলী ম সোনাপুর ফকিরপাড়া গ্রামের বাসিন্দা ও পরানপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য। তাঁর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের ছেলে সামছুল ইসলাম বলেন, ‘আমার বাবা রমজান আলী বিএনপির কর্মী ছিলেন। এনিয়ে প্রতিবেশী আওয়ামী লীগের কর্মী আমিনুল ইসলাম, আবুল কালাম ও আবদুর রাজ্জাকের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রোববার দুপুরে সামান্য বিষয় নিয়ে প্রতিপক্ষ আওয়ামী লীগের কর্মী সন্ত্রাসী আমিনুল ইসলামের নেতৃত্বে আবুল কালাম ও আবদুর রাজ্জাক আমার বাবাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। আমি আওয়ামী সন্ত্রাসী বাহিনীর দ্রুত গ্রেফতার ও উপযুক্ত বিচার দাবি করছি। ’
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক বাসিন্দা জানান, সংবাদ পেয়ে সেনাবাহিনীর সদস্যরা গ্রাম পুলিশের সহায়তায় নিহত রমজান আলীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে এটি পরিকল্পিত হত্যাকান্ড বলেও তারা দাবি করেন।
বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা নথিভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে।
Share This

COMMENTS