সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শরিফ হত্যার প্রতিবাদে খুনীদের ফাঁসীর দাবীতে গ্রামবাসীর মনববন্ধন

শরিফ হত্যার প্রতিবাদে খুনীদের ফাঁসীর দাবীতে গ্রামবাসীর মনববন্ধন

শাহজাহান হেলাল , ফরিদপুর জেলা প্রতিনিধি ২৩ জুলাই শনিবারঃ ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের রহিমপুর গ্রামের মৃত মোহাম্মাদ নিমাই শেখের ছেলে ব্যবসায়ী শরিফ শেখের হত্যার প্রতিবাদে ও খুনীতের ফাঁসীর দাবীর গ্রামবাসীর উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

২৩ জুলাই শনিবার সকাল সাড়ে ১০টায় মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বাঙ্গাবাড়ীয়া বাজারের সেতুর ওপর ঘন্টা ব্যাপি মানববন্ধনে শরিফ বাকাউলসহ খুনীদের ফাঁসীর দাবী করে এবং সংহতি প্রকাশ করে বক্তব রাখেন রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আঃ মতিন মন্নু, বাঙ্গাবাড়ীয়া বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম,হাফেজ বুরহানউদ্দিন, রাসেল মুন্সী,সাবেক ইউািপ সদস্য বদরুল ইসলাম স্বপন, মাজেদুল ইসলাম মজনু,নিহতের পরিবারের পক্ষে বড় ভাই বাবলু শেখ,মা কুলসুম বেগম ,স্ত্রী মাহফুজা বেগম, ছেলে বায়জিদ শেখ ও মাহফুজ শেখ প্রমুখ । মানববন্ধন পরবর্তী একটি বিক্ষোভ মিছিল বাঙ্গাবাড়ীয়া বাজার প্রদক্ষিণ করে মনববন্ধন স্থালে শেষ হয় ।

উল্লেখ শরিফ শেখ ও শরিফ বকাউল পরস্পর বন্ধু। ২৬ জুন ২০২২খ্রিঃ গভীর রাতে শরিফ শেখকে শরিফ বকাউল ডেকে নিয়ে রাতের অন্ধ্যকারে কুপিয়ে হত্যা করে মরিচ ক্ষেতের পাশে ফেলে যায় । শরিফ বকাউল বর্তমানের জেল হাজতে আছেন ।

 

৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS