শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনবাগে নিখোজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

সেনবাগে নিখোজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

১২ Views

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়খালী প্রতিনিধি : সেনবাগে নিখোজের দুইদিন পর সামিউল তাজিম প্রকাশ তয়ন (২৮) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ। সোমবার রাত ১০টার দিকে উপজেলার বালিয়াকান্দি গ্রামের খলিল চৌকিদার বাড়ির একটি ডোবা থেকে পুলিশ ভাসমান মরদেহটি উদ্ধার করে। নিহত তয়ন উপজেলার ৮নং বীজবাগ ইউপির বালিয়াকান্দি গ্রামের লাল মোহাম্মদ পাটোয়ারী বাড়ির মোঃ আবুল হোসেন প্রকাশ শহীদ ছেলে সে বুদ্ধিপ্রতিবন্ধী ছিলো।

 নিহতের পিতা আবুল হোসেন প্রকাশ শহীদ জানায় ,গত শুক্রবার রাত ২টার দিকে সে নামাজ আদায় করার জন্য মসজিদের উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বহু খোজাখুজির পরও কাতে পাওয়া যায়নি ্ এরপর সোমবার রাত সাড়ে ৮টাদিকে একই গ্রামের খলিল চৌকিদার বাড়ির একটি ডোবায় তার মরদেহ ভাসতে দেখে একরাম নামের এক যুবক তাদেরকে বিষযটি অবহিত করে। এরপর তারা  থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট করে।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানা অফিসার ইনচার্জ(ওসি-তদন্ত) মোঃ হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , ছেলেটি বুদ্ধি প্রতিবন্ধী ছিলো পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই পুলিশ, মরদেহটি পরিবারে নিকট হস্তান্তর করা হয়।

Share This