শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঁথিয়ায় শিশু ধর্ষণের অভিযোগ কিশোরের বিরুদ্ধে অভিযুক্ত গ্রেপ্তার

সাঁথিয়ায় শিশু ধর্ষণের অভিযোগ কিশোরের বিরুদ্ধে অভিযুক্ত গ্রেপ্তার

২৫ Views

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সিয়াম(১১) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে সাঁথিয়া পৌরসভাধীন পিপুলিয়া গ্রামে। এ ঘটনায় শিশুটির দাদী বাদী হয়ে রোববার(১৫সেপ্টম্বর) সাঁথিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত সিয়াম পিপুলিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে।

থানায় মামলা সুত্রে জানা গেছে,সাঁথিয়া পৌরসভাধীন পিপুলিয়া গ্রামের ওই শিশুটি তার বাবা-মা ঢাকায় পোশাক কারখানায় চাকরি করার সুবাদে সে দাদীর কাছে থেকে পড়ালেখা করত। গত শুক্রবার(১৩সেপ্টম্বর) সন্ধায় শিশুটি পাশর্^বর্তী তার আত্মীয় সোনিয়া খাতুনের নিকট প্রাইভেট পড়তে যায়। এ সময় প্রাইভেট শিক্ষক সোনিয়া খাতুন নামাজ পড়ছিল দেখে শিশুটি উঠানে দাড়িয়ে ছিল। এ সুযোগে সিয়াম তাকে ডেকে নিয়ে তার চাচাতো ভাই সিরাজুল ইসলামের বসতঘরে নিয়ে তাকে জোড়পূর্বক ধর্ষণ করে। শিশুটি বিষয়টি বাড়িতে গিয়ে তার দাদীকে জানায়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রæত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে ওয়ানস্টপক্রাইসিস(ওসিসি) এ ভর্তি করে। এ ঘটনায় শনিবার(১৪সেপ্টেম্বর) রাতে শিশুটির দাদী বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগ দিলে পুলিশ রোববার (১৫সেপ্টম্বর)ভোর রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে মামলা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করে রোববার(১৫সেপ্টেম্বর) পাবনা আদালতে পাঠানো হয়েছে।

Share This