শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে ‘আশার আলো’ মানবিক ফাউন্ডেশনের অভিষেক বাস্তবায়নে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

চট্টগ্রামে ‘আশার আলো’ মানবিক ফাউন্ডেশনের অভিষেক বাস্তবায়নে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

৬৬ Views
এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ  চট্টগ্রামের নাগরিক স্বিকৃত মানবিক সংগঠন আশার আলো মানবিক ফাউন্ডেশনের ২০২৪-২৬ সেশনের নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সফলভাব  বাস্তবায়নের লক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
১২ জুলাই’২৪ ইং শুক্রবার রাত ৮ টায় চট্টগ্রাম নগরীর কাজির দেউরিস্হ একটি অভিজাত  রেস্তোরাঁয় সংগঠনের সহ সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সাধারণ  সম্পাদক মোহাম্মদ রুহুল আমিন সালমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা লেখক ও মানবাধিকার কর্মী  মোঃ কামরুল  ইসলাম। আরো উপস্থিত ছিলেন ব্যাংকার মোহাম্মদ ইমরান চৌধুরী, মেহেরুন নিপা, মোহাম্মদ রুবেল, মোঃ শরীফুল ইসলাম ফয়সাল মুন, কবি ও লেখক এসএম কুতুবউদ্দিন বখতেয়ার প্রমুখঃ।
আগামী ২০জুলাই’২৪ ইং শনিবার চট্টগ্রাম শিল্পকলা একাডেমি আর্ট গ্যালারী মিলনায়তনে আশার আলো মানবিক সংগঠনের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হবে। উক্ত অভিষেক অনুষ্ঠানে অর্ধশতাধিক অসহায় এতিম শিশুদের মাঝে উপহার সামগ্রী ও উন্নতমানের খাবার বিতরন, সমাজের বিশিষ্ট গুনিজনদের সম্মাননা প্রদান সহ নানান কর্মসুচী বাস্তবায়নে বিষদ আলোচনা হয়।
প্রধান   অতিথি  মোঃ  কামরুল  ইসলাম বলেন, মানুষের প্রতি দিন দিন  মানুষের সহমর্মিতা লোপ পাচ্ছে, মানুষ নিজ স্বার্থে আত্মকেন্দ্রিক হয়ে উঠছে, প্রেম ভালোবাসা, দয়া- মায়া, ধীরে ধীরে সমাজ থেকে হারিয়ে যাচ্ছে, হারাচ্ছে শ্রদ্ধাবোধ ও স্নেহবোধও। সময়ের আবর্তনে সভ্য মানুষ হিসেবে আমাদের মধ্যে যেখানে  মানবতাবোধ বৃদ্ধি পাবার কথা, সেখানে মৌলিক এ মানবীয় গুনাবলীগুলোর মান ক্রমাবনতি হচ্ছে, যা সুন্দর আগামীর জন্য একটি অশনী সংকেত। কাজেই আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে মানবিক হয়ে মানুষের কল্যানে সমাজ পরিবর্তনে কাজ করতে হবে।
Share This

COMMENTS