শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চার জনের মৃত্যু 

সিরাজগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চার জনের মৃত্যু 

১৭ Views
  সিরাজগঞ্জ প্রতিনিধি :  সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের  হাটিকুমরুল গোলচত্বর এলাকার পাশে ট্রাক-মাইক্রোবাস এর মুখোমুখি সংঘর্ষে চার জনের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন মাইক্রোবাস চালক। সোমবার (১৯ আগস্ট) ভোর রাত ৩টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হাটিকুমরুল মৎস্য আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে।
এতথ্য  নিশ্চিত করে সলঙ্গা থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হাটিকুমরুল মৎস্য আড়তের সামনে রাত ৩টার দিকে ঢাকা থেকে রাজশাহীগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায় এবং মাইক্রোবাসে থাকা ৪ যাত্রীর  মৃত্যু হয়। এঘটনায় গুরুতর আহত হন মাইক্রোবাসের চালক। পরে সলঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে চার জনের মরদেহ উদ্ধার করে এবং আহত চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
  ওসি আরও বলেন, নিহতদের মরদেহগুলো উদ্ধার করে সলঙ্গা থানায় আনা হয়েছে। তবে এখন পর্যন্ত তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে গেছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
Share This

COMMENTS