শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গণহত্যাকারী শেখ হাসিনার বিচারের দাবিতে বিরলে বিভিন্ন সংগঠনের পৃথক পৃথক কর্মসূচি পালন

গণহত্যাকারী শেখ হাসিনার বিচারের দাবিতে বিরলে বিভিন্ন সংগঠনের পৃথক পৃথক কর্মসূচি পালন

১২ Views

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) : গণহত্যাকারী খুনী হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে বিরলে শান্তিপূর্ণভাবে বিভিন্ন সংগঠন পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে। বৃহষ্পতিবার দিনব্যাপী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন, উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও যুবদল অবস্থান কর্মসূচি, সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে। সকলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দের আয়োজনে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্ত¡রে ছাত্র-জনতার সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে উপজেলা বিএনপি’র আয়োজনে পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে পৃথক একটি মিছিল দলীয় কার্যালয়ের সম্মূখে অবস্থান কর্মসূচি পালন করে। এছাড়াও পৌর বিএনপি পৃথকভাবে বিক্ষোভ মিছিল বের করে বিরল বাজার বকুলতলা মোড়ে অবস্থান কর্মসূচি পালন করে। একইভাবে যুবদলের আয়োজনে উপজেলা ও পৌরযুবদলের নেতৃবৃন্দ পৃথকভাবে বিক্ষোভ মিছিল বের করে বিরল বাজার বকুলতলা মোড়ে অবস্থান কর্মসূচি পালন করে।
উপজেলা বিএনপি’র বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) সংসদীয় আসনের ইতিপূর্বের মনোনীত প্রার্থী আলহাজ্ব সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।
পৌর বিএনপি’র অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও বিরল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ ন ম বজলুর রশীদ কালু।
যুবদলের অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর ইসলাম।
বিরল কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ছাত্র-জনতার সম্প্রীতি সমাবেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন বিরল উপজেলা শাখার প্রধান সমন্বয়ক ফজলে রাব্বি, সমন্বয়ক রেজওয়ান পারভেজ, মোস্তাফিজুর রহমান, হারুনুর রশিদ প্রমুখও বক্তব্য রাখেন।

Share This

COMMENTS