শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়ার শিবগঞ্জে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা।।

বগুড়ার শিবগঞ্জে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা।।

৩৯ Views

মোসাব্বর হাসান মুসা  বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল বৃহস্পতিবার সকালে পরিষদ সভাকক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারের সভাপতিত্বে আইন শৃঙ্খলা সভায় বক্তব্য রাখেন বগুড়া ক্যাপ্টেন (সেনা সদস্য) আজিজুল হক অনিক।

এসময় তিনি বলেন , বর্তমান দেশের অস্থিতিশীল পরিস্থিতি মোকাবেলার জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। তিনি আরো বলেন, যারা সরকারি সম্পদ ও জনগণের যানমালা লুটপাট করবে তাদেরকে চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় বক্তব্য রাখেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার জিয়াউর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান, থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ, বিএনপি নেতা এসএম তাজুল ইসলাম, আব্দুল ওহাব, বুলবুল ইসলাম, ফারুক হোসেন, আব্দুল করিম,হারুনুর রশিদ, তাহেরুল ইসলাম,রোকনউদ্দৌলা রুবেল,যুবদল নেতা খালিদ হাসান আরমান,তমাল,রনি,মুন,বিপুল, জামায়াত নেতা আব্দুল হালিম বিপ্লব,ফারুক হোসেন, ছাত্র শিবির নেতা সোহান ইসলাম সোহান, বুলবুল ইসলাম, শিক্ষার্থী সাব্বির হোসেন, সোহেল রানা প্রমুখ।

প্রসঙ্গতঃ প্রশাসনের প্রতি আস্থা ফিরাতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন দলের রাজনীতিবিদ ও সুশিল সমাজের প্রতিনিধিদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

Share This